1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটস্থ জামালগঞ্জবাসীর মতবিনিময় সভা

  • আপডেট সময় রবিবার, ৫ মে, ২০২৪

সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাড. রনজিত চন্দ্র সরকার বলেছেন, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ ১৬ বছর যাবৎ এই দেশকে একটি উন্নয়নের মহাসড়কের দিকে নিয়ে যাচ্ছেন। আমরা তারই একজন কর্মী হিসেবে এটাই বলতে চাই আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি সমৃদ্ধ রাষ্ট্র এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।
তিনি বলেন, বিগত দিনে আপনাদের সমর্থন থাকার কারণে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টিকারী সকল অপশক্তির বিরুদ্ধে লড়াই-সংগ্রাম করে বিজয় অর্জন করেছি। আগামী উপজেলা নির্বাচনে জামালগঞ্জে সাম্প্রদায়িকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আপনারা প্রতিরোধ গড়ে তুলবেন।
তিনি শুক্রবার (৩ মে) রাতে সিলেট নগরীর তালতলাস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেটস্থ জামালগঞ্জ উপজেলাবাসীর উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পরিতোষ ঘোষ চৌধুরীর সভাপতিত্বে ও এডভোকেট কুশল রাজ পালের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, বেহেলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, বীর মুক্তিযোদ্ধা হরেন্দ্র তালুকদার, বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম (কলমদর), জামালগঞ্জ সদর ইউপির সাবেক চেয়ারম্যান রজব আলী তালুকদার, সদর উত্তরের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শহীদুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সজল চৌধুরী, সাচনা বাজার বণিক সমিতির সাধারণ স¤পাদক আসাদ আল আজাদ, সাংবাদিক ওয়ালী উল্লাহ সরকার, শিক্ষক শাহজাহান, শিক্ষক সুমন দাস, যুক্তরাজ্য প্রবাসী মো. আব্দুল হান্নান, এডভোকেট বিজিত লাল, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের তথ্য ও গবেষণা বিষয়ক এডভোকেট রুকন মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী পলাশ পাল চৌধুরী, সুধির রায়, সুধাংশু দে, কাশেম আল আজাদ। এছাড়াও সিলেটে অবস্থানরত জামালগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফেজ মো. করিম উদ্দিন এবং গীতা পাঠ করেন দ্বীপঙ্কর চক্রবর্তী কাঞ্চন। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com