1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন : আজিজুস সামাদ ডন

  • আপডেট সময় শনিবার, ৪ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, আওয়ামী লীগই একমাত্র রাজনৈতিক দল, যে দল শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে কাজ করে আসছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছেন। তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছেন।
তিনি আরও বলেন, একটি সুখী, সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে আমাদেরকে নেত্রীর নির্দেশে ঐক্যবদ্ধ থেকে সরকারের উন্নয়নকাজকে এগিয়ে নিতে হবে। সেজন্য সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
গত ১ মে বিকেলে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা শ্রমিক লীগের আয়োজনে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে অনুষ্ঠিত শ্রমিক সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক রব্বানী মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব জাহির উদ্দিনের পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক রেজাউল করিম রিজু, জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগের সদস্য মাহতাব উল হাসান সমুজ। আরও বক্তব্য দেন সদস্য তৈমুছ আলী, বশির মিয়া, আলফু মিয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, শ্রমিক লীগ নেতা সমশের আলী, আব্দুর রহিম, সুপ্রীতি রানী দাস, এহসানুল হক, আব্দুল জিলাল প্রমুখ।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com