1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফের শুরু হল জগন্নাথপুর শিল্পকলা একাডেমির কার্যক্রম

  • আপডেট সময় শনিবার, ৪ মে, ২০২৪

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে ২০০৩ সালে প্রতিষ্ঠিত হয় শিল্পকলা একাডেমি। শুরু থেকে একাডেমির কার্যক্রম ভালোভাবে চলছিল। তবে ২০২০ সাল থেকে করোনাকালীন সময়ে বন্ধ হয়ে যায় তাদের কার্যক্রম। অবশেষে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-বশিরুল ইসলামের প্রচেষ্টায় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামের একটি কক্ষে ফের শিল্পকলা একাডেমির কার্যক্রম শুরু হয়েছে।
শুক্রবার (৩ মে) বিকেলে শিল্পকলা একাডেমির অধ্যক্ষ পরিতোষ চক্রবর্তী শিবু’র সভাপতিত্বে ও একাডেমির আবৃত্তি বিভাগের প্রশিক্ষক অনন্ত পালের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও শিল্পকলা একাডেমির কার্যক্রম উদ্বোধন করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-বশিরুল ইসলাম।
এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়াদ বিন ইব্রাহিম ভূঞা, উপজেলা আ.লীগের সাবেক প্রচার সম্পাদক হাজী আবদুল জব্বার, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, রাধারমণ সমাজ কল্যাণ সাংস্কৃতিক পরিষদের সহ-সভাপতি আছকির আলী, যুগ্ম-সম্পাদক রমজান আলী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিভাষ দে, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, সাংবাদিক অমিত দেব, শিল্পকলা একাডেমির বাদ্যযন্ত্র প্রশিক্ষক ইন্দ্রজিত সূত্রধর, আর্টস্কুলের অধ্যক্ষ জুনায়েদ আহমদ সজল, শিক্ষক বাপ্পী রাণী দেব, নীলিমা দাস, অভিভাবক অঞ্জনা সেনসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ ও কোমলমতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন হয়।
শিল্পকলা একাডেমির অধ্যক্ষ পরিতোষ চক্রবর্তী শিবু জানান, একাডেমিতে কোমলমতি শিশুদের সংগীত, নৃত্য, আবৃত্তি ও বাদ্যযন্ত্র শেখানো হয়। এখন থেকে নতুন করে শিক্ষার্থী ভর্তি শুরু হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com