1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাই বিএনপির সংবাদ সম্মেলন : উপজেলা নির্বাচন বর্জন করার আহ্বান

  • আপডেট সময় শনিবার, ৪ মে, ২০২৪

দিরাই প্রতিনিধি ::
আসন্ন দিরাই উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করার আহ্বান জানিয়ে সংবাদ সম্মেলন করেছে দিরাই উপজেলা ও পৌরবিএনপি। শুক্রবার বিকেলে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ স¤পাদক আমিরুল ইসলাম। তিনি বলেন, বিএনপির স্থায়ী কমিটির সিদ্ধান্ত উপজেলা নির্বাচন বর্জন। বিগত ১৫ বৎসর যাবৎ আ.লীগ সরকার বিএনপি ও বিরোধীদল ও বিরোধী মত প্রকাশকারীর উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে। সবকিছু বিবেচনা করে দল এই সরকার ও আজ্ঞাবহ নির্বাচন কমিশনের মাধ্যমে কোন নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছে। যদি বিএনপির উপজেলা, পৌরসভায় ওয়ার্ড পর্যায়ে কোন নেতৃবৃন্দ কোনো প্রার্থীর পক্ষে নির্বাচনে সহযোগিতা ও ভোট দেয়ার প্রমাণসহ অভিযোগ পাওয়া যায়, তাহলে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হবে। বিএনপির নেতৃবৃন্দকে ভোট বর্জনে কঠোর হুঁশিয়ারি ও উপজেলাবাসীকে নির্বাচন বর্জন করার আহ্বান জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি কামরুজ্জামান, সাধারণ স¤পাদক আব্দুর রশিদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সাধারণ স¤পাদক মঈন উদ্দিন চৌধুরী মাসুক, সদস্য হুমায়ুন কবির তালুকদার, উপজেলা বিএনপির কৃষি বিষয়ক স¤পাদক মানিক তালুকদার, দপ্তর স¤পাদক আবুসাঈদ চৌধুরী, পৌর বিএনপির সাধারণ স¤পাদক সাব্বির মিয়া, সাংগঠনিক স¤পাদক মিজানুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com