1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নিখোঁজের দুই দিন পর নদীতে ভেসে উঠল ব্যবসায়ীর লাশ

  • আপডেট সময় বুধবার, ১ মে, ২০২৪

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিখোঁজের দুইদিন পর চেলা নদীতে ভেসে উঠে সালিশ ব্যক্তিত্ব ও ব্যবসায়ী মঈন উদ্দিন (৪৫)-এর লাশ। মঙ্গলবার (৩০ এপ্রিল ) সকাল ৮টার দিকে উপজেলার নরসিংপুর ইউনিয়নস্থ চেলা নদীর রহিমেরপাড়া ভাঙাবাড়ি এলাকায় স্থানীয়রা তার ভাসমান লাশ দেখতে পান। নিহত মঈন উদ্দিন উপজেলার নরসিংপুর ইউনিয়নের চাইরগাঁও গ্রামের মৃত আব্দুল মতলিবের ছেলে।
নিহতের ছোটভাই আলিম উদ্দিন ও নাসির উদ্দিন জানিয়েছেন, গত রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাদের বড়ভাই মঈন উদিনের মোবাইলে একটা কল আসে। তিনি তখন জানান বিচার সালিশে যাচ্ছেন। ওইরাতে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরেননি। তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এরপর থেকে অনেক খোঁজাখোঁজি করেও তাঁর কোন সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার চেলা নদীতে তাঁর ভাসমান লাশ দেখতে পান লোকজন।
মঈন উদ্দিন বিভিন্ন ব্যবসার সাথে জড়িত ছিলেন বলে স্থানীয়রা জানান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
উল্লেখ্য, ভাসমান লাশের হাতে তার মুঠোফোন ও জুতা ঝুলে থাকতে দেখা যায়। এসময় তাঁর শরীরে মুখের ডানপাশে আঘাতের আংশিক চিহ্ন, বাম হাতের নিচেও আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com