1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উপজেলা নির্বাচনে পক্ষপাতিত্ব করলে মন্ত্রী-এমপির বিরুদ্ধে ব্যবস্থা

  • আপডেট সময় বুধবার, ১ মে, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
কোনো মন্ত্রী, এমপি বা সরকারের বিভিন্ন পদে অধিষ্ঠিত বড় কর্মকর্তার আত্মীয়-স্বজন প্রার্থী হলে তাদের পক্ষে প্রচার চালানো বা পক্ষ অবলম্বন করতে পারবেন না বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার আলমগীর।
মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে ষষ্ঠ উপজেলা পরিষদের ১ম ধাপে সাধারণ নির্বাচন উপলক্ষে শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
এ সময় তিনি বলেন, তাদেরকে (মন্ত্রী, এমপি) কঠোর বার্তা দেওয়া হয়েছে। তারপরও তারা এ কাজ করলে প্রার্থীর যেমন প্রার্থিতা বাতিল হবে, ঠিক একইভাবে ওই মন্ত্রী, এমপি বা কর্মকর্তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।
ইভিএম পদ্ধতিতে ভোটে কারচুপি করার সুযোগ নেই উল্লেখ করে তিনি বলেন, রাজনৈতিক নেতাদের বলেছিলাম আইটি এক্সপার্ট নিয়ে আসবেন। যদি প্রমাণ করতে পারেন ইভিএমে দোষ আছে, ত্রুটি আছে। তাহলে ইভিএম তো বাদ যাবেই, তার সঙ্গে আমরাও এ কমিশন পদত্যাগ করে সবাই চলে যাবো।
জেলা প্রশাসক (ডিসি) মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাহবুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুদ্দিন গিয়াস (সার্বিক), ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com