1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আচরণবিধি লঙ্ঘনের দায়ে চেয়ারম্যান প্রার্থী অবনী মোহনকে অর্থদণ্ড

  • আপডেট সময় বুধবার, ১ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
শাল্লা উপজেলায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট অবনী মোহন দাশকে (ঘোড়া মার্কা) আর্থিক জরিমানা করা হয়েছে। ৩০ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে তার কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এ বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা আলমগীর হোসেন জানান, নির্বাচনে মাইকিং প্রচরণার নিয়ম হচ্ছে দুপুর ২ থেকে রাত ৮ পর্যন্ত। কিন্তু ঘোড়া মার্কার মাইকিং বেলা ২টার আগেই শুরু করা হয়। আমাদের নির্বাচন বিষয়ক প্রশিক্ষণ চলছিল তখন। আমাদের সামনে দিয়ে মাইকিং করা হলে ওসি এবং ইউএনও এর উপস্থিতিতে ঘোড়া মার্কার প্রার্থীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
জানাযায়, উপজেলা নির্বাচনী আচরণ বিধিমালায় দুপুর ২টা হতে রাত ৮টা পর্যন্ত মাইকিং প্রচারণা করতে পারবে। কিন্তু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে এডভোকেট অবনী মোহন দাশের মাইকিং প্রচারণা দুপুর ২টার পূর্বেই শুরু করা হয়েছিল। তখন নির্বাচনী প্রশিক্ষণ চলছিল। এসময় প্রশিক্ষণে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা, শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও থানার অফিসার ইনচার্জ (ওসি) সহ অন্যান্য কর্মকর্তা।
এ ব্যাপারে শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আলাউদ্দিন বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ঘোড়া মার্কার প্রার্থীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com