1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুই ইজিবাইক চালক হত্যায় জড়িতদের গ্রেফতার দাবি

  • আপডেট সময় সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের দশধরী গ্রামের বাসিন্দা ইজিবাইক চালক হুমায়ূন কবীর (২০) ও একই ইউনিয়নের দক্ষিণ নোয়াগাঁও গ্রামের ইজিবাইক চালক সাইফুল ইসলাম (২৭) কে অপহরণ করে হত্যা করার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের সামনের সড়কে ধর্মপাশা উপজেলা রিকসা, মিশুক ও অটোবাইক শ্রমিক ইউনিয়ন এই মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি আব্দুল আলিম, সাধারণ স¤পাদক মোতাহার হোসেন (জজ মিয়া), ইউপি সদস্য রিপন মিয়া, চালক রাসেল মিয়া, রেনু মিয়া, অলিউর রহমান, আব্দুল সালাম প্রমুখ।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ নোয়াগাঁও গ্রামের কারী মিয়ার ছেলে ইজিবাইক চালক সাইফুল ইসলাম (২৭) গত ৮ এপ্রিল বিকেলে যাত্রীবাহী ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি আসেননি। একই ইউনিয়নের দশধরী গ্রামের কামাল মিয়ার ছেলে ইজিবাইক চালক হুমায়ুন কবীর (২০) গত ১৭ মার্চ সকালে যাত্রীবাহী ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি আসেননি। গত ১৫ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আতকাপাড়া গ্রামের সামনে থাকা ডাখড়ার হাওরের বোরো জমির ধান খেত থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির অর্ধগলিত লাশ ও ২৫ এপ্রিল বিকাল পাঁচটার দিকে উপজেলার কান্দাপাড়া গ্রামের সামনে থাকা নিমাইকোণা বিলের ধান খেত থেকে মাথার খুলিসহ একটি মানবদেহের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গের হাড় উদ্ধার করে পুলিশ।
ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শামসুদ্দোহা বলেন, নিখোঁজ হওয়া ওই দুইজন চালকের মরদেহের বিভিন্ন অংশ ও পরিহিত কাপড় থেকে এই দুটি লাশ প্রাথমিকভাবে শনাক্ত করেছেন তাদের পরিবারের সদস্যরা। লাশগুলো কার তা ডিএনএ পরীক্ষার রিপোর্ট হাতে না আসা পর্যন্ত এ নিয়ে নিশ্চিত করে কিছু বলা যাবে না। বিভিন্ন তথ্য প্রযুক্তির ব্যবহার করে হত্যাকা-ের ঘটনায় জড়িতদেরকে আইনের আওতায় আনার জন্য আমাদের সর্বরকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com