1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাওরের শিক্ষাব্যবস্থার উন্নয়নে কাজ করবো : এমপি রনজিত সরকার

  • আপডেট সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

মো. সাজ্জাদ হোসেন শাহ ::
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার বলেছেন, তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ। এখানে অনেক শিক্ষার্থী লেখাপড়া করে। আমি বিদ্যালয়টির অবকাঠামোগত উন্নয়নসহ আমার নির্বাচনী এলাকা অবহেলিত অনুন্নত হাওর জনপদের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাব। এই সুনামগঞ্জের হাওর এলাকায় মরমী কবি হাসন রাজা, রাধারমণ দত্ত, শাহ আব্দুল করিম, প্রয়াত সংসদ সদস্য আব্দুজ জহুরসহ, পীর সাধকদের পুণ্যভূমি এই তাহিরপুর উপজেলা। আমি বলতে চাই এই বিদ্যালয়টিতে একটি বহুতল ভবন নির্মাণের জন্য ঢাকায় গিয়েই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলে দ্রুত এই বিদ্যালয়ে বহুতল ভবন নির্মাণে প্রয়োজনীয় উদ্যোগ নিব। আপনারা জানেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। উন্নয়নশীল দেশ থেকে বর্তমানে প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্মার্ট বাংলাদেশে পরিণত হতে যাচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই।
গতকাল শনিবার বিকেলে তাহিরপুর উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আফজালুল হক শিপলুর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা, আইন বিষয়ক স¤পাদক দক্ষিণ বড়দল ইউপি চেয়ারম্যান হাজী এম ইউনুছ আলী, বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জুনাব আলী, যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম, উত্তর বড়দল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন, সাধারণ স¤পাদক আবুল কালাম আজাদ, নবম শ্রেণির ছাত্রী আমেনা খাতুন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের দশম শ্রেণি ছাত্র জুনায়েদ আহমদ, গীতাপাঠ করেন সপ্তম শ্রেণির ছাত্রী সৃজা রাণী সরকার রাখা। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ধানু।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com