1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাঠ থেকে সংবাদকর্মীর লাশ উদ্ধার

  • আপডেট সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেটের স্থানীয় পত্রিকা দৈনিক উত্তরপূর্বের ক¤িপউটার ইনচার্জ অমিত দাশ শিবুর (৩৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহ¯পতিবার রাতে নগরের এয়ারপোর্ট থানাধীন শাহী ঈদগাহ এলাকার হাজারিবাগ দলদলি চা-বাগান সংলগ্ন মাঠ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। পুলিশ এখনো তাঁর মৃত্যুর কারণ জানাতে পারেনি।
নিহত অমিত দাশ শিবু দিরাই উপজেলার এলেংজুড়ি গ্রামের গৌরচাঁদ দাসের ছেলে। তিনি দুই সন্তানের পিতা। সপরিবারে নগরের নরসিংটিলার এলাকায় বসবাস করছিলেন।
স্থানীয় লোকজন জানান, প্রতিদিনের মতো উত্তরপূর্ব পত্রিকা অফিসের কাজ শেষ করে রাত সাড়ে ৮টার দিকে বাসার উদ্দেশ্যে বের হন অমিত। কিন্তু সময়মতো বাসায় না পৌঁছানোয় স্বজনেরা খোঁজাখুঁজি শুরু করেন। এরপর রাত আড়াইটার দিকে শাহী ঈদগাহ এলাকার কালাপাথর চা বাগান থেকে অমিতের লাশ উদ্ধার করে এয়ারপোর্ট থানা-পুলিশ।
খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। তিনি বলেন, অমিত দাশের মরদেহের পাশে মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় রাখা ছিল। তাঁর মোবাইল ফোনটি পাওয়া যায়নি। কিন্তু মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। দেহে কোনো আঘাতের চিহ্ন মেলেনি। এরপরও ঘটনাটিকে রহস্যজনক ধরে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।
দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বার্তা স¤পাদক মো. ফখরুল ইসলাম বলেন, আমরা গভীরভাবে শোকাহত। ঘটনাটি মেনে নেওয়ার মতো না। আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্টদের কাছে এই ঘটনার সঠিক তদন্ত করে রহস্য উদ্ঘাটনের দাবি জানাচ্ছি। শুক্রবার বিকেলে আইনি কার্যক্রম শেষে নগরের চালিবন্দর শ্মশানে মরদেহ দাহ করা হয়। আমরা অমিতের পরিবারের পাশে থাকব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com