1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জননেতা আব্দুজ জহুরের সহধর্মিণী বেগম রহিমা জহুর আর নেই

  • আপডেট সময় শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি প্রয়াত আব্দুজ জহুর-এর সহধর্মিণী ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদের মাতা বেগম রহিমা জহুর আর বেঁচে নেই। শুক্রবার দুপুর ২টা ৪৫ মিনিটে ষোলঘরস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। তিনি ২ পুত্র, ৪ কন্যা, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বেগম রহিমা জহুরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ সাদিক। তিনি বিবৃতিতে বলেন, আমাদের মহান নেতা আব্দুজ জহুর সাহেবের মহিয়সী সহধর্মিণীর পরলোক গমনের সংবাদে আমরা সবাই শোকাহত। বাংলাদেশের অসহযোগ আন্দোলনে, মহান মুক্তিযুদ্ধে তাঁর অবিস্মরণীয় অবদানের কথা আমরা চিরদিন মনে রাখবো। আমরা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের শোক সইবার শক্তি প্রার্থনা করি।
অপরদিকে, বেগম রহিমা জহুরের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এমএ মান্নান, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এড. রনজিত সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com