1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন সহ্য করা হবে না

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

দিরাই প্রতিনিধি ::
অতিরিক্ত জেলা প্রশাসক সাব্বির হোসেন আখঞ্জি বলেছেন, আমরা গত জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে স¤পন্ন করেছি। আগামী উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে আয়োজন করতে প্রশাসন বদ্ধপরিকর। আপনাদের সকলকে নির্বাচন আচরণ বিধি যথাযথ মেনে চলতে হবে। আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ পেলে সঠিক তদন্তের মাধ্যমে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে। আপনাদের যে কোনো সুনির্দিষ্ট অভিযোগ উপজেলা নির্বাচন অধিদপ্তর ও উপজেলা প্রশাসনকে অবহিত করতে হবে। নির্বাচন আচরণবিধি লঙ্ঘন কখনো সহ্য করা হবে না। আপনারা নির্বাচন আচরণ বিধি অনুযায়ী প্রচার প্রচারণা চালাবেন।
বুধবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নির্বাচন আচরণবিধি প্রতিপালন ও আইন-শৃঙ্খলা রক্ষা বিষয়ে আসন্ন দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মিঠুন মল্লিকের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাঈদ আহমেদ, জেলা আনসার ভিডিপির কমান্ড্যান্ট কামরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, দিরাই থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী।
সভায় চেয়ারম্যান প্রার্থী প্রদীপ রায়, গোলাপ মিয়া, রঞ্জন কুমার রায়, অ্যাডভোকেট রিপা সিনহা ও অ্যাডভোকেট আজাদুল ইসলাম রতনসহ ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com