1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিনের মতবিনিময়

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

 

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিন সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার বেলা সাড়ে ১১টায় তার নিজ বাড়ি তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহলা বড়বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিন বলেন, আসন্ন তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ব্যাপক সাড়া পেয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে নমিনেশন জমা করেছি। রিটার্নিং কর্মকর্তা নমিনেশন যাচাই-বাছাই শেষে আমার নমিনেশন বৈধ ঘোষণা করেছেন।
আফতাব উদ্দিন বলেন, হাওরবেষ্টিত ভাটির জনপদ তাহিপুর উপজেলার সাধারণ মানুষের জীবনমানের উন্নয়ন এবং তাদের সেবা করার লক্ষ্য নিয়েই মূলত আমার প্রার্থী হওয়া। আপনারা জানেন, আমি টানা দুই মেয়াদে বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে জনগণের সেবা করেছি। আমার প্রয়াত বাবা আলহাজ্ব জয়নাল আবেদীনসহ আমরা মোট ৭বার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত হয়েছি।
পরিবারের ঐতিহ্য তুলে ধরে আফতাব উদ্দিন বলেন, আমার বাবা প্রয়াত জয়নাল আবেদীন তৎকালীন সময়ে সরকারের সাথে চুক্তি করে দেশের দ্বিতীয় রামসার সাইট খ্যাত টাঙ্গুয়ার হাওরে হিজল-করচ গাছ লাগিয়েছেন। তিনি দেশের বৃহত্তম শিমুল বাগান তৈরি করেছেন। পাশাপাশি বিভিন্ন স্কুল, কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করেছেন।
নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী উল্লেখ করে তিনি বলেন, জনগণ যেভাবে আমাকে এবং আমাদের পরিবারকে ভালোবেসে বিগত সময়ের ন্যায় উপজেলা পরিষদ নির্বাচনেও সাড়া দিয়েছেন। তাতে প্রমাণ করে আমাদের বিজয় সুনিশ্চিত।
সভায় জেলা-উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com