1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের টাউন হল সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন, ছাত্র, ব্যবসায়ীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে টাউন হল সভা অনুষ্ঠিত হয়েছে। ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এই সভার আয়োজন করে।
বৃহ¯পতিবার বেলা ১১টায় শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন রকম সমস্যার কথা উল্লেখ করা হয়। এর মধ্যে ড্রেনেজ ব্যবস্থা ও বর্জ্য ব্যবস্থাপনা, যানজট ও যোগাযোগ, অনলাইন জুয়া ও মাদক এবং স্বাস্থ্যসেবার সমস্যা স¤পর্কে আলোচনা এবং আমাদের করণীয় এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের করণীয় বিষয়ে আলোচনা করা হয়।
ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর সিলেট বিভাগীয় সিনিয়র রেজিওনাল ম্যানেজার নাঈমুর রহমান সভায় স্বাগত বক্তব্য রাখেন।
জেলা ডেমোক্রেসি মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সাধারণ স¤পাদক মোনাজ্জির হোসেন সুজন-এর সঞ্চালনায় ও জেলা মাল্টিপার্টি ফোরামের সভাপতি শাহ আবু নাসেরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক হুসনা হুদা, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য ফৌজি আরা বেগম শাম্মি, জেলা বিএনপির সহ সভাপতি রেজাউল করিম, ডেমোক্রেসির ম্যাফ-এর সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, জেলা মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের যুগ্ম সাধারণ স¤পাদক সৈয়দা ফারহানা ইমা, পৌরসভা কাউন্সিলর সামিনা চৌধুরী মনি, কোষাধ্যক্ষ মহিবুর রহমান মুহিব, জনতা ব্যাংকের সিনিয়র অফিসার গৌতম কুমার দাস, ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক সুহেল আহমেদ, জেলা মহিলা দলের সাংগঠনিক স¤পাদক খাদিজা কলি, মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক সালমা চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক স¤পাদক ফারুক আহমেদ সুজন, পৌর যুবদলের আহ্বায়ক আজিজুর রহমান সৌরভ, সৈয়দা রুমা নাসের, সৈয়দা তমা সায়্যিদা প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com