1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রবীণ সাংবাদিক শংকর রায় আর নেই

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর উপজেলার প্রবীণ সাংবাদিক শংকর রায় আর বেঁচে নেই। মঙ্গলবার ভোরে বাড়ি জগন্নাথপুর গ্রামে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি পরলোক গমন করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার দুপুর ১২ টায় নিজ গ্রামের শ্মশানঘাটে তাঁর শেষকৃত্য স¤পন্ন হয়।
জ্যেষ্ঠ সাংবাদিক শংকর রায় ছাত্রজীবনে ছাত্র ইউনিয়নের সক্রিয় কর্মী ছিলেন। বর্ণাঢ্য জীবনে তিনি নাট্যকর্মী এবং ৪০ বছর ধরে সাংবাদিকতা পেশায় নিয়োজিত ছিলেন। তিনি দৈনিক মানবজমিন ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার জগন্নাথপুর প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
এদিকে, প্রবীণ সাংবাদিক শংকর রায়ের মৃত্যুতে জগন্নাথপুর উপজেলার সকল সাংবাদিকসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া বিরাজ করছে।
এদিকে, জ্যেষ্ঠ সাংবাদিক শংকর রায়ের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার আল বশিরুল ইসলাম, জগন্নাথপুর জনস্বাস্থ্য সহকারী প্রকৌশল আব্দুর রব সরকার প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com