1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৮ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

  • আপডেট সময় সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জে আট বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আম্বর আলী নামে ৬৫ বছরের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। সে উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের শরিফপুর গ্রামের মৃত আলতু মিয়ার ছেলে।
ভিকটিমের পিতা জানান, তার স্ত্রীর সাথে গত প্রায় ৪ বছর পূর্বে তার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকেই তারা উভয়েই অন্যত্র বিয়ে করে আলাদা সংসার করতে শুরু করেন। বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদের পর থেকে নানার বাড়িতে ঠাঁই হয় শিশুটির। গত শুক্রবার শিশুটির নানা-নানীর সাথে পার্শ্ববর্তী গ্রামে এক আত্মীয় বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে পরদিন শনিবার সকাল ৭টার দিকে শিশুটিকে তার নানী তাদের নিজ বাড়িতে পাঠান হাঁস, মুরগী খোয়ারের দরজা খুলে দিয়ে আসার জন্য। শিশুটি বাড়িতে আসার পথে আম্বর আলী তার পিছু নেয়। একপর্যায়ে শিশুটিকে চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে রাস্তা পার্শ্ববর্তী নির্মাণাধীন ভবনে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে আম্বর আলী (৬৫)। পরে শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসতে থাকলে আম্বর আলী শিশুটির হাতে ২০ টাকা দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে লোকজন শিশুটিকে উদ্ধার করেন।
এ ঘটনায় রবিবার (২১ এপ্রিল) সকালে শিশুটির বাবা বাদী হয়ে জামালগঞ্জ থানায় মামলা করেন। তাৎক্ষণিক অভিযুক্ত আম্বর আলীকে আটক করে জামালগঞ্জ থানা পুলিশ।
জামালগঞ্জ থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, থানায় অভিযোগ দায়ের করার পরপরই পুলিশ অভিযুক্তকে আটক করেছে।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com