1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুদখোরদের বিষয়ে সবাইকে সতর্ক থাকতে বললেন এমপি এমএ মান্নান

  • আপডেট সময় শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুদখোরদের বিষয়ে সবাইকে সতর্ক থাকতে বলেছেন সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি। শুক্রবার সকাল ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের বাহাদুরপুর এলাকার দেখার হাওরে বোরো ধান কর্তন উৎসব বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ এমপি।
এমএ মান্নান এমপি তাঁর বক্তব্যে বলেন, যারা উন্নয়নের শত্রু, দুর্নীতিবাজ, ঘুষখোর, সুদখোর এদের সম্বন্ধে আমাদের সাবধান হতে হবে। তিনি বলেন, সুনামগঞ্জবাসী, সুদখোররা ব্যক্তিগত লাভের জন্য এলাকার ক্ষতি করে, সাধারণ মানুষের ক্ষতি করে নিজেদের সম্পত্তি বাড়ায়। আমরা এদেরকে চিনি। আমরা যারা গ্রামে-গঞ্জে বাস করি, তাদেরকে চিনতে হবে। তারা ঠগ, তারা ধান্দাবাজ। এদের ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে, সাবধান হতে হবে।
এমএ মান্নান এমপি বলেন, সৎভাবে আল্লাহর শুকরিয়া আদায় করে আমরা কাজ করবো। আল্লাহ আমাদের পুরস্কার দেবেন। বাংলাদেশ আরও সুন্দর হবে। আরও উন্নত হবে।
সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি আরও বলেন, ধান কাটা উৎসব খুবই আনন্দের। সুনামগঞ্জে এবার সাড়ে ৬ লাখ টন বেশি ধান উৎপাদন হবে। এটা খুশির খবর। সুনামগঞ্জে যে এই ধান উৎপাদন হবে, এটা দিয়ে সারাদেশের তিন দিনের খাবার হবে। বিশাল বিশাল কাজ এইগুলা। এসব সফলতার প্রথম কারণ হল- স্বাধীন বাংলাদেশ। স্বাধীন বাংলাদেশ না হলে, বঙ্গবন্ধুর নেতৃত্ব না পেলে, হাজার হাজার মুক্তিযোদ্ধা রক্ত না দিলে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্ব না পেলে – এগুলো সম্ভব হতো না। উন্নয়নের নায়ক, উন্নয়নের প্রধান কর্তা শেখ হাসিনাকে ধন্যবাদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com