1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাংবাদিক পীর জুবায়েরকে প্রাণনাশের হুমকি

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
ফেসবুক পোস্টকে কেন্দ্র করে সাংবাদিক পীর জুবায়েরকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। তিনি দৈনিক জাগরণ-এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক সুনামকণ্ঠ’র স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন।
জানা গেছে, বুধবার (১৭ এপ্রিল) পীর জুবায়ের তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ‘রাজাকার’ নিয়ে একটি পোস্ট দেন। তার সেই পোস্টে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের হাসনাবাদ গ্রামের আজাদ মাওলানার ভাতিজা আব্দুল খালিকের ছেলে মামুন আহমদসহ আরও বেশ কয়েকজন কমেন্ট বক্সে এবং আলাদা ফেসবুক আইডি থেকে সাংবাদিক পীর জুবায়ের এবং তার পরিবার নিয়ে কুরুচিপূর্ণ ও অশালীন ভাষায় মন্তব্য করেন। যেগুলোর স্থিরচিত্র সংরক্ষণ রয়েছে। পাশাপাশি প্রাণনাশের হুমকিও প্রদান করা হয়।
এ বিষয়ে সাংবাদিক পীর জুবায়ের বলেন, আমি আমার পোস্টে কারও নাম উল্লেখ করিনি। তবুও ওই ব্যক্তির দলবলের হুমকি থেকে রেহাই পাইনি। প্রাণনাশের হুমকি পেয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।
পীর জুবায়ের আরও বলেন, বীর মুক্তিযোদ্ধা মরহুম বজলুল মজিদ চৌধুরী খসরু’র লেখা ‘রক্তাক্ত ৭১ সুনামগঞ্জ’ বইয়ের ২০৪নং পৃষ্ঠায় রাজাকারের তালিকা রয়েছে। তালিকার ৩৮নং ক্রমিকে ওই ব্যক্তির নাম উল্লেখ করা হয়েছে। ওই ব্যক্তি এখন আওয়ামী লীগের পরিচয় দিয়ে দাপটের সাথে চলাফেরা করেন।
এ বিষয়ে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম জানান, আমরা এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com