1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে গৃহবধূর আত্মহত্যা

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে শেফা বেগম (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৮টায় উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের দামোধরতপী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নারী একই গ্রামের মৃত ইদ্রিস আলীর মেয়ে।
পুলিশ সূত্রে জানাযায়, বৃহ¯পতিবার রাত সাড়ে ১২টায় শেফা বেগম তার পিতার বাড়িতে রাতের খাবার শেষে ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর সকাল ৮টার দিকে ছেলের ঘুম ভাঙলে তার মাকে শয়নকক্ষের জানালার গ্রিলের সাথে গোলাপি রঙয়ের ওড়না দিয়া ফাঁস লাগিয়ে ঝুলে আছে দেখে চিৎকার করতে থাকে। এ সময় স্বজনরা এসে ওড়না কেটে লাশ নিচে নামান। খবর পেয়ে থানার এসআই সুব্রত কুমার দাস সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com