1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উপজেলা নির্বাচনে অংশ নিতে পদ ছাড়লেন ইউপি চেয়ারম্যান নাসরিন সুলতানা

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিতে উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা ইউপি চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি পেতে বৃহ¯পতিবার দুপুরে ইউএনওর কাছে আবেদনপত্র জমা দিয়েছেন। তিনি ধর্মপাশা উপজেলার একমাত্র নারী ইউপি চেয়ারম্যান ছিলেন।
এ ব্যাপারে নাসরিন সুলতানা দিপা জানান, ২০২২ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিয়ে তিনি প্রথমবারের মতো নির্বাচনে বিজয়ী হন। আগামী দিনগুলোতে উপজেলাবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করার লক্ষ্যে তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি নিয়েছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ৬ষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় পর্যায়ের সাধারণ নির্বাচনে ধর্মপাশা উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলের সর্বশেষ সময়সীমা ২১ এপ্রিল। ভোটার সংখ্যা এক লাখ ৬ হাজার ৫৮৭ জন। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২৩ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহার ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে এবং ২১ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউপি চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা ইউপি চেয়ারম্যানের পদ থেকে অব্যাহিত নেওয়ার জন্য বৃহ¯পতিবার দুপুরে আমার কাছে আবেদনপত্র জমা দিয়েছেন। ওই ইউপি চেয়ারম্যানের পদটি এখন শূন্য হয়েছে। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com