1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বোগলা রোছমত আলী রাম সুন্দর উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলার বোগলা রোছমত আলী রাম সুন্দর উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন স¤পন্ন হয়েছে। বুধবার (১৭এপ্রিল) অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্য দিয়ে নির্বাচন স¤পন্ন হয়। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মোট ৯৫৫ জন ভোটারের ৬৯১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল ৫টায় ফলাফল ঘোষণা করা হয়।
বিদ্যালয় সূত্রে জানা যায়, বিদ্যালয়ে পড়াশোনা করছে এমন শিক্ষার্থীদের অভিভাবক সরাসরি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই ম্যানেজিং কমিটির নির্বাচন-২০২৪ স¤পন্ন হয়। নির্বাচন কমিশনের ফলাফলের তথ্যানুসারে নির্বাচনে অভিভাবক সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের মধ্যে ৮জন পুরুষ ও ২ জন মহিলা প্রার্থী নির্বাচনে অংশ নেয়। এ নির্বাচনে ৪ জন পুরুষ ও ১ জন মহিলা প্রতিদ্বন্দ্বী বিজয়ী হয়েছেন। এদের মধ্যে নাজমুল হাসান স্কুল শাখা থেকে ২৮৩ ভোট পেয়ে প্রথম, মো. লিটন খান স্কুল শাখা থেকে ২৪৫ ভোট পেয়ে দ্বিতীয়, গোলাম মোস্তফা কলেজ শাখা থেকে ৪৫ ভোট পেয়ে প্রথম, মশিউর রহমান কলেজ শাখা থেকে ৪১ ভোট পেয়ে দ্বিতীয় ও সংরক্ষিত নারী সদস্য জেছমিন আক্তার ২৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন।
উল্লেখ্য, বোগলা রোছমত আলী রাম সুন্দর উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটি নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মজিবুর রহমান।
এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট ছাইদুর রহমান (ছায়েদ), ৮নং বোগলা বাজার ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান, সাবেক চেয়ারম্যান আহাম্মদ আলী (আপন), প্যানেল চেয়ারম্যান বুলবুল মিয়া, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, সুধীজন-শুভাকাক্সক্ষী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com