1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জমি নিয়ে বিরোধ : ভাইয়ের হাতে ভাই খুন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোটভাইয়ের হাতে বড়ভাই খুন হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার ভীমখালী ইউনিয়নের কলকতখাঁ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. হাফিজ উল্লাহ। (৩০)। তিনি মৃত রাশিদ উল্লাহর ছেলে। নিহত হাফিজ উল্লাহ ৩ সন্তানের জনক ছিলেন।
নিহতের পরিবার সূত্রে জানাযায়, হাফিজ উল্লাহর মায়ের জমির বাটোয়ারা নিয়ে তাদের ভাইদের মধ্যে বিরোধ চলে আসছে বেশ কিছুদিন যাবত। সর্বশেষ গত মঙ্গলবার সন্ধ্যায় গ্রামের সালিশী ব্যক্তিদের মাধ্যমে সমাধানের চেষ্টা করা হয়। সালিশীরা উঠে যাওয়ার আধা ঘণ্টা পরপরই পুনরায় বিবাদে জড়িয়ে পড়েন হাফিজ উল্লাহর ভাইয়েরা। এ সময় হাফিজ উল্লাহকে বড় ভাই উসমান (৪০) ও ছোট ভাই রায়হান (২৮) মারতে শুরু করেন। এদিকে রায়হানের পক্ষ নিয়ে তার শ্যালক আ. লতিফ (২২) ও সায়েম (১৮) এসে মারধর শুরু করেন হাফিজ উল্লাহকে। ঘটনার এক পর্যায়ে রায়হান ধারালো অস্ত্র দিয়ে বাম চোখে এবং তার শ্যালক সায়েম লাঠি দিয়ে বুকে আঘাত করেন। এতে গুরুতর জখম হয় হাফিজ উল্লাহ। তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে চিকিৎসক হাফিজ উল্লাহকে মৃত ঘোষণা করেন।
জামালগঞ্জ থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত মো. ইকবাল হোসেনের পুত্র আ. লতিফ ও মো. সায়েমকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এই ঘটনায় মামলা হওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com