1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শেখ হাসিনার মতো জনদরদী আর কেউ নেই : এমএ মান্নান এমপি

  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সাবেক পরিকল্পনামন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এমএ মান্নান এমপি বলেছেন, শেখ হাসিনার মতো জনদরদী আর কেউ নেই। তিনি গ্রামের মানুষকে যেভাবে মূল্যায়ন করেন আর কেউ এভাবে করতে পারেনি। তিনি চান গ্রামের মানুষ জ্ঞান-বিজ্ঞানে এগিয়ে যাক। গ্রামকে শহরে রূপান্তর করতে কাজ করছি আমরা। শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সুনামগঞ্জে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। আরও উন্নয়ন হবে। মানুষের কল্যাণে যা করা দরকার আমরা সব করবো।
বুধবার (১৭ এপ্রিল) দুপুরে শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রণোদনার আওতায় ১১০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমএ মান্নান এমপি আরও বলেন, সরকারের প্রধান দৃষ্টি কৃষির দিকে। কারণ কৃষি বিভাগ অত্যন্ত জরুরি। আমাদের পুঁজি হলো কৃষি। আমরা যতই কাপড় রপ্তানি করি, বিদেশে গিয়ে টাকা কামাই। নানা ধরনের ব্যবসা-বাণিজ্য করে আমাদের আয় বাড়ছে। কিন্তু আমাদের মূল পুঁজি হলো কৃষি। অবিশ্বাস্য ব্যাপার দুনিয়ার কাছে, বাংলাদেশ এখন নিজেই নিজের খাবার উৎপাদন করতে পারে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ স¤পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন, কৃষি কর্মকর্তা খন্দকার সোহায়েল আহমেদ, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, উপজেলা প্রকৌশলী আল নূর তারেক, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সেলিম খান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com