1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধান খেত থেকে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার

  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের আতকাপাড়া গ্রামের সামনে খাকা ডাখড়ার হাওরের বোরো জমির ধান খেত থেকে সোমবার রাত সাড়ে ১০টার দিকে অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের আতকাপাড়া গ্রামের সামনে থাকা ডাকড়ার হাওরের বোরো জমির ধান খেতে গত শনিবার বিকেলে স্থানীয় দুজন রাখাল ঘাস কাটতে গিয়ে এই অর্ধগলিত লাশটি পড়ে থাকতে দেখেন। ওই দুইজন রাখালের মাধ্যমে সোমবার (১৫এপ্রিল) সন্ধ্যায় খবরটি জানতে পারেন স্থানীয় আতকাপাড়া গ্রামের কয়েকজন ব্যক্তি। পরে রাত সোয়া আটটার দিকে এলাকার লোকজনদের মাধ্যমে খবরটি জানতে পারেন ধর্মপাশা থানার ওসি মো.শামসুদ্দোহা। পরে তিনি ওইদিন রাত সাড়ে ১০টার দিকে ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী ফরিদ আহমেদসহ থানা পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা বলেন, বোরো ধান খেতে অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ পড়ে থাকার খবরটি তিনি সোমবার রাত সোয়া আটটার দিকে স্থানীয় কয়েকজন ব্যক্তির মাধ্যমে জানতে পারেন। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে অর্ধগলিত লাশটি তারা উদ্ধার করেন। থানা পুলিশের হেফাজতে নিয়ে আসেন। পরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশটির ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশটির কোনো পরিচয় মেলেনি। এছাড়া লাশটি অর্ধগলিত হওয়ায় এটি নারী নাকি পুরুষ বা বয়স শনাক্ত করা যায়নি। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনায় জড়িত অপরাধীদের আইনের আওতায় আনার জন্য আমাদের সর্বরকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com