1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কাতার প্রবাসী ঐক্য পরিষদ, সুনামগঞ্জের কমিটি গঠন

  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
কাতারে অবস্থানরত সুনামগঞ্জের বাসিন্দাদের নিয়ে ‘কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ’ নামে একটি সংগঠন প্রতিষ্ঠিত হয়েছে। গত ১০ এপ্রিল বিকেলে কাতারের দোহায় ‘কর্নেস পারে’ কমিটি গঠন হয়।
৩০ সদস্যবিশিষ্ট কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি সাংবাদিক মোবারক হোসাইন, সিনিয়র সহসভাপতি মিলন মাহতাব, সহসভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক ইয়ামিন হাসান, যুগ্ম সাধারণ স¤পাদক শরিফুল ইসলাম রাজ, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, প্রচার স¤পাদক তৌফিক আহমেদ, সদস্য আলম মিয়া, দ্বীন ইসলাম, মিঠু মিয়া, কাওসার, মোজাম্মেল হক, রুহুল আমিন, তোফায়েল, ইয়াফুল প্রমুখ।
সংগঠনের দায়িত্বপ্রাপ্তরা জানান, এই সংগঠন একটি স¤পূর্ণ অসাম্প্রদায়িক, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী, সামাজিক, গণতান্ত্রিক এবং জনকল্যাণমুখী সংগঠন। এই সংগঠনের কোন অঙ্গসংগঠন থাকবে না বা এই সংগঠন অন্য কোন সংগঠনের অঙ্গসংগঠন হিসেবে কাজ করবে না। অদূর ভবিষ্যতে এই সংগঠনের মাধ্যমে ফান্ড তৈরি করে বৈধ পন্থায় লাভজনক কাজে ফান্ডের অর্থ ব্যবহার করা হবে। সুনামগঞ্জ জেলার কাতারে অবস্থানকারী যে কোন প্রবাসী এই সংগঠনের সদস্য পদ গ্রহণ করতে পারবেন। এই সংগঠন কাতার প্রবাসীদের কল্যাণে কাজ করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com