1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফজলুর রহমান চৌধুরী ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলায় ফজলুর রহমান চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৮ এপ্রিল) সকালে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে চৌধুরী বাড়িতে শতাধিক হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে জনপ্রতি ৫ কেজি চাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি ময়দা, ১ কেজি চিনি, ১ কেজি ডাল, ২ প্যাকেট সেমাই বিতরণ করা হয়। মরহুম ফজলুর রহমান চৌধুরীর নাতি ও লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের সদস্য এমদাদুল হক চৌধুরী মামুনের সঞ্চালনায় ঈদ উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুম ফজলুর রহমান চৌধুরীর সন্তান বিশিষ্ট ব্যবসায়ী সফিকুর রহমান চৌধুরী, মাসুদুর রহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম তালুকদার, ডা. জালাল আহমদ তালুকদার, জোবায়ের আহমদ চৌধুরী, আনিসুর রহমান চৌধুরী প্রমুখ। এসময় বক্তারা বলেন, মরহুম ফজলুর রহমান চৌধুরী একজন সফল ব্যাবসায়ী, কৃষক এবং এলাকার সর্বজন প্রিয় দানবীর ও গুণীজন ব্যক্তিত্ব ছিলেন। এলাকার শিক্ষা, সংস্কৃতি, ধর্মীয় ও আর্থসামাজিক উন্নয়ন কর্মকা-ে তিনি স¤পৃক্ত ছিলেন। বর্তমানে তার উত্তরসূরীরা সেই ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন।
উল্লেখ্য, ফজলুর রহমান চৌধুরী ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে এখনো বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে। এই ফাউন্ডেশনের উদ্যোগে বিগত করোনাকালে ও বন্যার সময় ত্রাণসামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়। এবার নিয়ে চতুর্থবারের মতো শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বর্তমানে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com