1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাঁধ নির্মাণে অনিয়মকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : এমপি রনজিত সরকার

  • আপডেট সময় শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

রাজন চন্দ ::
তাহিরপুর উপজেলায় হাওরের ফসলরক্ষা বাঁধ নির্মাণে গাফিলতি ও অনিয়মকারীদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার।
শুক্রবার দুপুরে তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের মহালিয়া হাওরের ৫৮ ও ৫৯নং প্রকল্পের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন এমপি রনজিত সরকার। এসময় তিনি মহালিয়া হাওরের জামালগঞ্জ উপজেলার অন্তর্ভুক্ত কয়েকটি বাঁধ পরিদর্শন করেন।
এমপি রনজিত সরকার বলেন, ঝুঁকিপূর্ণ বাঁধ মেরামত করতে সবাই একসঙ্গে কাজ করছে। বাঁধের কাজে যারা অনিয়ম-দুর্নীতি করেছে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যেই অনেক এলাকায় বোরো ধান কাটা শুরু হয়েছে। আগামী ১০ এপ্রিল পুরোদমে ধান কাটা শুরু হবে। যদি একমাস সময় কৃষকরা হাতে পান তাহলে তারা তাদের সোনালী ফসল ঘরে তুলতে পারবেন।
বাঁধ পরিদর্শনে তার সঙ্গে ছিলেন পানি উন্নয়ন বোর্ডের উপ সহকারী প্রকৌশলী মনির হোসেন, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শামীম আখঞ্জী, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক এখলাছুর রহমান তারা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ স¤পাদক ইমরান হোসেন বিপক, উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল হক প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com