1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিক্ষিকাকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরের এক শিক্ষিকাকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার দুপুরে শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই সংবাদ সম্মেলন হয়।
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শিক্ষিকা জানান, তিনি তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের পুরান বারুংকা গ্রামের বাসিন্দা ও স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বলেন, মৌলভীবাজার জেলার সদর উপজেলার বাউরভাগ ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের মৃত হাজী আব্দুস সোবাহানের পুত্র নজরুল আহমেদ দীর্ঘ ২০ বছর ধরে আমেরিকা প্রবাসে আছেন। আমি শিক্ষিকার চাকরি লাভের ৩ বছর পরে ২০১৮ সালের মাঝামাঝি সময়ে উক্ত ডিপ্রেশন রোগী নজরুল আহমেদ মোবাইলে একতরফাভাবে আমাকে প্রেম নিবেদন করতে থাকেন। তিনি জানান, মোবাইল নাম্বারে যোগাযোগ করে একপর্যায়ে সুসম্পর্ক তৈরি করেন এবং বিয়ে করার প্রতিশ্রুতি দেন। ভিডিওকলে আলাপ করার সময় তিনি অসৎ উদ্দেশ্যে আলাপন রেকর্ড এবং স্ক্রিনশর্ট সংরক্ষণ করেন। পরবর্তীতে এসব ছবি-ভিডিও পাঠিয়ে আমাকে ভয় দেখান যে, তার কথামতো ছবি ও ভিডিও তাকে না পাঠালে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি আমার সকল ছবি ও আলাপনের রেকর্ড ভাইরাল করে দেবেন। আত্মসম্মানের ভয়ে বাধ্য হয়ে তার অন্যায় নির্দেশ পালন করি।
তিনি জানান, ওই ব্যক্তি গত মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ শহরের পৌরবিপণিস্থ সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ভিডিও বক্তব্য প্রদানের মাধ্যমে আমাকে সমাজে কলঙ্কিত করার উদ্দেশ্যে কুৎসা রটনা করেন। তিনি আরও জানান, নজরুল আহমদের প্রেরিত কোন উদ্দেশ্যমূলক ব্যঙ্গচিত্র, পর্নোগ্রাফি কিংবা মিথ্যা ও মানহানিকর তথ্য দ্বারা আমার বিরুদ্ধে কেউ যাতে গুজব ও উস্কানিমূলক সংবাদ প্রকাশ করতে না পারে সে ব্যাপারে জাতির বিবেক সাংবাদিকদের সহযোগিতা কামনা করি। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরুদ্ধে উদ্দেশ্যমূলকভাবে ব্যঙ্গচিত্র ও ভিডিও ভাইরালকারী ব্ল্যাকমেইলার এবং হুমকিদাতা দেশি-বিদেশি চক্রটির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কঠোর হস্তক্ষেপ কামনা করি।
সংবাদ সম্মেলনে ওই শিক্ষিকার বড় ভাই, ছোট বোন উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com