1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগরে প্রতিপক্ষের মারধরে সাবেক ইউপি চেয়ারম্যানসহ আহত ২

  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারধরে সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাকর তালুকদার পান্না (৪৯) ও তার মোটরসাইকেল চালক সুমন বর্মণ (৩৫) আহত হয়েছেন। গত বুধবার বিকেল তিনটার দিকে উপজেলার মধ্যনগর বিশ্বেশ্বরী পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনের সড়কে এই ঘটনা ঘটে। এ ঘটনায় মারধরে শিকার আহত সাবেক ওই ইউপি চেয়ারম্যান বাদী হয়ে গত বুধবার রাতে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক পরিতোষ সরকার (৬২)সহ আটজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৮/১০জনকে আসামি করে থানায় মামলা করেছেন।
মধ্যনগর থানা পুলিশ ও এলাকবাসী সূত্রে জানা গেছে, মধ্যনগর উপজেলার চামরদানী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাকর তালুকদার পান্না উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে রয়েছেন। তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক পরিতোষ সরকারের নানা বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাকর তালুকদার পান্না ও তার মোটরসাইকেল চালক সুমন বর্মণ (৩৫) মোটর সাইকেলযোগে মধ্যনগর ইউনিয়ন পরিষদের উদ্দেশ্যে গত বুধবার বিকেল পৌনে তিনটার দিকে মধ্যনগর বালিকা বিদ্যালয়ের সামনের সড়ক থেকে রওয়ানা হন। মোটর সাইকেলটি মধ্যনগর বিশ্বেশ্বরী পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনের সড়কে ওইদিন বিকেল তিনটার দিকে এলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকারের নির্দেশে তাঁর ১৫/২০জন লোক দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও তার চালককে কিলঘুষি ও এলোপাতাড়ি মারধর করে আহত করে। পরে ওইদিনই সাবেক ইউপি চেয়ারম্যান ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেন। আর চালক স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাকর তালুকদার পান্না বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ও তাঁর লোকজন মাদকসেবী। মাদক নিয়ে প্রতিবাদ করায় আমি ও আমার চালক মারধরের শিকার হয়েছি।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক পরিতোষ সরকার বলেন, এলাকায় আমার বেশ সুনাম আছে। আমাকে ও আমার লোকজনকে জড়িয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে এই মিথ্যা মামলা করা হয়েছে। এ ধরনের কোনো ঘটনাই ঘটেনি।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com