1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বন্ধুসভার উদ্যোগে নতুন পোশাক ও খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
শারীরিক প্রতিবন্ধী ফারুক মিয়ার (৩৩) স্ত্রী আর দুই মেয়ে নিয়ে চারজনের সংসার। বড় মেয়ের বয়স ৮, ছোটটার বয়স ৫। শহরে ঘুরে নানা পণ্যসামগ্রী বিক্রি করেন তিনি। যা আয় হয় তাতে সংসার চলে না। খেয়ে না খেয়ে দিন যায় তাদের।
এই ফারুক মিয়া যখন পুরো পরিবারের জন্য ঈদের নতুন পোশাক পান তখন সারাদিনের ক্লান্ত, পরিশ্রান্ত মুখে হাসি ফোটে ওঠে।
ফারুক বলেন, নিজের লাগি না, চিন্তাত আছলাম মেয়েরারে নিয়া। দুইটা মেয়েরই বায়না আছিল নতুন কাপড় কিইন্যা দেওয়ার। কিন্তু কোনোভাবে ব্যবস্থা করতে পারছিলাম না। এখন বন্ধুসভার পক্ষ থাকি ঘরের সবার লাগি ঈদের নতুন কাপড় পাইয়া বড় খুশি অইছি।
শুধু ফারুক মিয়া বা তার পরিবার নয়, বৃহ¯পতিবার বিকেলে সুনামগঞ্জ প্রথম আলো বন্ধুসভার পক্ষ থেকে ১৫জন শিশুকে নতুন পোশাক ও কয়েকটি পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। বন্ধুসভার সদস্য এবং উপদেষ্টাদের অর্থে এসব কেনা হয়।
শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে এই পোশাক ও খাদ্যসামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক খলিল রহমান, সুনামগঞ্জ বন্ধুসভার উপদেষ্টা মো. রাজু আহমেদ, নাট্যব্যক্তিত্ব ও সুনামগঞ্জ বন্ধুসভার সাবেক সাধারণ স¤পাদক সামির পল্লব, বন্ধুসভার সাবেক সভাপতি প্রদীপ পাল, রনজিত কুমার দে ও শাহজাহান আলম সিদ্দিকী, সাবেক সাধারণ স¤পাদক শফিকুল ইসলাম, বর্তমান সভাপতি সৌরভ সরকার, সাধারণ স¤পাদক তাজকিরা হক তাজিন, সদস্য মাহমুদুর রহমান মান্না, সাহাব উদ্দিন শিহাব, রুবেল পাল, শেখ উম্মে মহুয়া, সাবরিন জাহান লিসা, ইন্দ্রাক্ষী দাস তন্দ্রা, রাজন রায় প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com