1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুর্যোগে সাহস হারাবেন না, আমি পাশে থাকবো : সাদাত মান্নান অভি

  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জ উপজেলার জয়কলস, পশ্চিম পাগলা ও দরগাপাশা ইউনিয়নে স্মরণকালের ভয়াবহ ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে আর্থিক সহায়তায় দিয়েছেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অর্থনীতিবিদ সাদাত মান্নান অভি। বৃহ¯পতিবার সকালে দরগাপাশা ইউনিয়নের আক্তাপাড়া নুরপুর গ্রামে ও গত বুধবার দুপুরে পাগলা রায়পুর নবীনগর, চন্দ্রপুর গ্রামে ২৭২টি ক্ষতিগ্রস্ত পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে ১ হাজার টাকা করে অর্থ সহায়তা বিতরণ করেন।
সাবেক পরিকল্পনা মন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের বর্তমান সংসদ সদস্য এমএ মান্নানের পুত্র সাদাত মান্নান অভি সহায়তা বিতরণকালে ক্ষতিগ্রস্তদের মানুষদের সাহস না হারানোর কথা বলেন। তিনি বলেন, আমরা হাওর এলাকার মানুষ সব সময়ই সংগ্রামে। এমন দুর্যোগে আমাদের সাহস হারালে চলবে না। আমি আপনাদের লোক হয়েই আপনাদের পাশে আছি এবং থাকবো।
উপস্থিত সাংবাদিকের সাদাত মান্নান অভি জানান, আমাদের শান্তিগঞ্জ উপজেলায় গত ৩১ মার্চ রাতে ভয়াবহ ঘূর্ণিঝড়ে জয়কলস ইউনিয়নের সদরপুর, কামরূপদলং, আস্তমা, পশ্চিম পাগলা ইউনিয়নের রায়পুর, চন্দ্রপুর, নবীনগর, শত্রুমর্দন, কান্দিগাঁও ও দরগাপাশা ইউনিয়নের আক্তাপাড়া নুরপুর গ্রামে ব্যাপকভাবে মানুষের ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা চেষ্টা করছি ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার। আমার ব্যক্তিগত তহবিল থেকে ৬শত বা তারও বেশি মানুষকে আর্থিক সহায়তায় প্রদান করবো। ইতোমধ্যে ২৭২টি পরিবারকে সহায়তা দিয়েছি। সেই সাথে আমার বাবাও সরকারের তরফ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য প্রয়োজনীয় ঘর নির্মাণসামগ্রী, নগদ টাকা ও জিআর চাল, শুকনো খাবারের বরাদ্দ পাস করিয়ে এনেছেন। কয়েকদিনের মধ্যে সেগুলোও বিতরণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক স¤পাদক মাসুক পারভেজ, আওয়ামী লীগ নেতা বীরেন্দ্র দাস, মোশাহিদ আলী, ইউপি সদস্য সুরুজ আলী, মাস্টার সাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ স¤পাদক নাঈম আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com