1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কবি পুলিন রায়কে নিয়ে অন্তরঙ্গ আড্ডা

  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামকণ্ঠ সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, ‘কণ্ঠসাহিত্য’-এর প্রতিষ্ঠাতা এবং সিলেট সাহিত্য পরিষদের সভাপতি ও ‘ভাস্কর’ স¤পাদক বিশিষ্ট কবি পুলিন রায়কে নিয়ে দৈনিক সুনামকণ্ঠ কার্যালয়ে অন্তরঙ্গ আড্ডা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহ¯পতিবার এই আড্ডায় দৈনিক সুনামকণ্ঠ স¤পাদক বিজন সেনরায়সহ উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও লেখক সুখেন্দু সেন, সিলেট সাহিত্য পরিষদের সাধারণ স¤পাদক কবি মো. আলাউদ্দিন তালুকদার, সাংবাদিক আনোয়ারুল হক, দৈনিক আজকের পত্রিকা’র সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মোসাইদ রাহাত, সুনামকণ্ঠ’র স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম প্রমুখ।
কবি পুলিন রায়ের সুনামগঞ্জ আগমন উপলক্ষে আয়োজিত আড্ডায় সমসাময়িক নানা বিষয় নিয়ে আলোচনা করেন উপস্থিত সুধীজন। এছাড়া তারা সুনামগঞ্জের বিভিন্ন বিষয়ের স্মৃতিচারণ করেন।
কবি পুলিন রায় বলেন, সুনামগঞ্জ সাহিত্য-সংস্কৃতির উর্বর ভূমি। এই এলাকার মানুষজন প্রকৃতিগতভাবে কবি, লেখক, শিল্পী হয়ে ওঠেন। সুনামগঞ্জে আমি দীর্ঘদিন কাটিয়েছি। সুনামগঞ্জের স্মৃতি কখনো ভুলে যাওয়ার নয়। সুনামগঞ্জ শিল্প-সংস্কৃতিতে আরও এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com