1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন নোমান বখত পলিন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা এলাকার ঘরবাড়ি পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। বুধবার (৩ এপ্রিল) দুপুরে তিনি ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের প্রতি সমবেদনা জানান এবং আওয়ামী লীগ সরকার তাদের পাশে আছে বলে আশ্বস্ত করেন।
পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম সেফু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাছান শাহীন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক, সদস্য সাজ্জাদ হোসেন নাহিদ, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত রোববার রাত সাড়ে ১০টার দিকে জেলার সদর ও শান্তিগঞ্জ উপজেলার উপর দিয়ে প্রবল গতিতে বজ্রসহ কালবৈশাখী ঝড় বয়ে বয়ে যায়। ১০ মিনিটের এই ঝড়ের তাণ্ডবে এই দুই উপজেলার অন্তত ১৫টি গ্রামে তিন শতাধিক কাঁচা ও আধাপাকা টিনসেড ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এসময় গাছ উপড়ে ও ঘরবাড়ির নিচে চাপা পড়ে আহত হন নারী-শিশুসহ শতাধিক মানুষ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com