1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ১

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে রাস্তার জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে দুই দফা হামলার ঘটনায় এক ব্যক্তি আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর পৌর এলাকার শেরপুর গ্রামে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয়রা জানান, রাস্তার জায়গা নিয়ে শেরপুর গ্রামের ব্যবসায়ী রিবন মিয়া ও আবদুল হাসিম আবদুল জলিল সহোদরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ৩০ মার্চ প্রতিপক্ষ আবদুল হাসিম ও আবদুল জলিলের লোকজনের হামলায় রিবন মিয়া ও রোয়াব উল্লাহ আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। বিষয়টি নিষ্পত্তির লক্ষ্যে সালিশি ব্যক্তিবর্গ উদ্যোগ নিলেও সমাধান হওয়ার আগেই দ্বিতীয় দফা হামলার ঘটনা ঘটে। ২ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আবদুল হাসিম, আবদুল জলিল, নুর হোসেন ও দ্বিতীয় নুর হোসেনসহ প্রতিপক্ষের লোকজনের হামলায় ফের রিবন মিয়া গুরুতর আহত হন। আহতকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com