1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শাহ আরেফিন (র.) ওরসে মাইক-সাউন্ড বক্স নিষিদ্ধের সিদ্ধান্ত

  • আপডেট সময় সোমবার, ১ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
পবিত্র রমজান মাসের জন্য ধর্মীয় ভাবগাম্ভীর্য সমুন্নত রেখে শাহ আরেফিন (র.)-এর পবিত্র ওরসে মাইক ও সাউন্ড বক্স নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছে তাহিরপুর উপজেলা প্রশাসন। রবিবার (৩১ মার্চ) হযরত শাহ আরেফিন (র.)-এর পবিত্র ওরস মোবারক ও রাজারগাঁও শ্রীশ্রী অদ্বৈত মন্দির সংলগ্ন যাদুকাটা নদীতে গঙ্গা¯œান ও বারুণী মেলা শান্তিপূর্ণ ও নিরাপদে উদযাপন উপলক্ষে আলোচনা সভায় এই সিদ্ধান্ত হয়।
প্রধান অতিথির বক্তব্যে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল বলেন, আগামী ৬ এপ্রিল শনিবার মধুকৃষ্ণা ত্রয়োদশীতে পণাতীর্থ গঙ্গা¯œান ও বারুণী মেলা এবং ৫, ৬ ও ৭ এপ্রিল শাহ আরেফিন (র.)-এর বাৎসরিক ওরস অনুষ্ঠিত হবে। দুটি উৎসবের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে ও আগতদের নিরাপত্তা নিশ্চিত করতে এলাকার চারপাশ সিসি ক্যামেরা দ্বারা নজরদারি করা হবে। জেলা-উপজেলা প্রশাসন, পুলিশ, বিজিবির সমন্বয়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা থাকবে। এছাড়া মেডিকেল টিমও দায়িত্ব পালন করবে।
উপজেলা বঙ্গবন্ধু কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান রনি, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দীন, বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুনাব আলী, বালিজুরি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন, শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আহমদ মুরাদ, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক এখলাছুর রহমান তারা, উপজেলা যুবলীগ সভাপতি হাফিজ উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com