1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পণাতীর্থে মহাবারুণী স্নান ৬ এপ্রিল

  • আপডেট সময় সোমবার, ১ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
মহাবিষ্ণুর অবতার শ্রী অদ্বৈত আচার্য্য ঠাকুর-এর আবির্ভাবস্থল পণাতীর্থ ধামে মহাবারুণী স্নানের আয়োজন করা হয়েছে। এই মহাবারুণী স্নান তাহিরপুর উপজেলার পণাতীর্থ স্মৃতিধামে অনুষ্ঠিত হবে। এই উপলক্ষে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) পণতীর্থ স্মৃতিধামে অবস্থিত শ্রীশ্রী রাধা-মদনগোপাল জিউ মন্দিরে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে।
অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ৫ এপ্রিল শুক্রবার শ্রীশ্রী পাপমোচনী একাদশী, ৬ এপ্রিল শনিবার সকাল ৭.৫২ মিনিটে শ্রীশ্রী গঙ্গাপূজা ও আরতি, সকাল ১০টায় বৈদিক হোমযজ্ঞ, দুপুর দেড়টায় মহাপ্রসাদ বিতরণ, বিকেল ৪টায় ধর্মসভা; আশীর্বাদক-ঠাকুরগাঁও ইসকনের অধ্যক্ষ ও ইসকন বাংলাদেশের সহ-সভাপতি শ্রীমৎ ভক্তিবিনয় স্বামী মহারাজ। ধর্মসভায় সভাপতিত্ব করবেন ইসকন বাংলাদেশের সহ-সভাপতি ও ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তিঅদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মত রাশেদ ইকবাল চৌধুরী, খুলনা নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির সাবেক উপাচার্য ড. তপচৈতন্য দাস ব্রহ্মচারী প্রমুখ। রাত ১০টায় হাজং নৃত্য, রাত সাড়ে ১১টায় কীর্ত্তন মেলা।
¯œানের সময়সূচি: মহাবারুণী শতভিষা নক্ষত্র-সকাল ৭/৫২/১৬ সে. গতে দুপুর ১/৪৯/২৪ সে. পর্যন্ত এবং মধুকৃষ্ণা ত্রয়োদশী-সকাল ৭/৫২/১৬ সে. গতে শেষরাত্রি ৫/২৮/২৯ সে. পর্যন্ত।
পণাতীর্থ ধামে মহাবারুণী স্নান মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য ইসকন বাংলাদেশের সহ-সভাপতি ও ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তিঅদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com