1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে নৌ-পুলিশের মতবিনিময় সভা

  • আপডেট সময় সোমবার, ১ এপ্রিল, ২০২৪

জামালগঞ্জ প্রতিনিধি ::
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে লালপুর নৌ-পুলিশ ফাঁড়ি কর্তৃক আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের দুর্লভপুর বালুঘাট নদীর পাড়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ লালপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিজানুর রহমান।
এএসআই রায়হান আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাচনা বাজার ইউপি সদস্য জয়নাল আবেদীন কাঁচা মিয়া, জামালগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য মো. ইয়াকবির আফিন্দি, মায়ের দোয়া নৌ পরিবহনের সুকানী মিজানুর রহমান, সুকানী জাহিদুর রহমান, হযরত আলী প্রমুখ।
সভায় লালপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান তাঁর বক্তব্যে বলেন, নৌপথে চাঁদাবাজি বন্ধে ও অবৈধ মালামাল পরিবহনসহ যে কোনো অপরাধ ঠেকাতে বাংলাদেশ নৌ-পুলিশ বদ্ধ পরিকর। বিশেষ করে সিলেটের দায়িত্বে থাকা আমাদের পুলিশ সুপার মহোদয় সার্বক্ষণিক জামালগঞ্জসহ পুরো জেলার খবরা-খবর রাখেন। আমার দায়িত্বে থাকা জামালগঞ্জ উপজেলা নৌ-পথে বাল্কহেড ও অন্যান্য সকল নৌ যানবাহন নিরাপদে চলাচল করার জন্য আমরা প্রতিনিয়ত ডিউটি করে যাচ্ছি। আমাদের ডিউটির বাইরেও বিভিন্ন সোর্সের মাধ্যমে কোথাও কোনো অবৈধ মালামাল পরিবহনের খবর পেলে তাৎক্ষণিকভাবে তা আটক করে মামলা রুজু করে বিচারের আওতায় এনেছি। আপনারা যদি জামালগঞ্জের নৌ-সীমানার মধ্যে কোথাও কোনো চাঁদাবাজা বা অন্য কোনো ঝামেলায় পড়েন আমাদেরকে ফোন করবেন। আমরা সাথে সাথে আপনাদের সহযোগিতা করবো।
এসময় তিনি আরো বলেন, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সরকারি সিদ্ধান্ত অনুযায়ী এপ্রিলের ৬ তারিখ থেকে ১৬ তারিখ পর্যন্ত সকল পণ্যবাহী নৌ-পরিবহন বন্ধ থাকবে। এসময় সকলেই নিরাপদে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে উদযাপন করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com