1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঘন ঘন আগুনের ঘটনায় বিএনপির প্রতি সন্দেহ শেখ পরশের

  • আপডেট সময় রবিবার, ৩১ মার্চ, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, সম্প্রতি ঘন ঘন অগ্নিকা-ের ঘটনা খুবই দুঃখজনক এবং সন্দেহজনক। বিএনপির যেহেতু অগ্নিসন্ত্রাসের রেকর্ড আছে স্বাভাবিকভাবে সন্দেহভাজনদের তালিকায় তাদের গুরুত্বের সঙ্গে দেখতে হবে। তাদের সন্দেহের বাইরে ছেড়ে দেওয়া যায় না।
শনিবার (৩০ মার্চ) ঈদুল ফিতর উপলক্ষে সেগুনবাগিচা কাঁচা বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপহার (শাড়ি-লুঙ্গি) বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
যুবলীগের চেয়ারম্যান বলেন, আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে আহ্বান জানাবো, অগ্নিকা-ে বিএনপির সংশ্লিষ্টতা খতিয়ে দেখার জন্য। কারণ বিএনপি-জামায়াত সরকার এ দেশে জঙ্গিবাদের উত্থান ঘটিয়েছিল, আর শেখ হাসিনা সরকার এ দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করে দিয়েছে।
শেখ পরশ বলেন, শেখ হাসিনা আপনাদের কাছে আমাদের পাঠিয়েছেন কিছু ঈদ উপহার নিয়ে। এই উপহারগুলো আপনাদের অধিকার। এগুলোকে অনুদান মনে করবেন না। সরকার সর্বদা সচেষ্ট আছে আপনাদের দুঃখ-কষ্ট লাঘব করার জন্য। বাংলাদেশ আওয়ামী লীগের সৃষ্টি হয়েছিল জনগণের অধিকার আদায়ের সংগ্রামের মধ্য দিয়ে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com