1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শতাধিক দুঃস্থকে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

  • আপডেট সময় শনিবার, ৩০ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-২৮ বিজিবি দুঃস্থ ও হতদরিদ্রদের মধ্যে উন্নতমানের ইফতারসামগ্রী, রাতের খাবারসহ চাল, ডাল, তেল, আলুসহ খাদ্যসামগ্রী বিতরণ করেছে। শুক্রবার (২৯ মার্চ) বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার রাজারগাঁও গ্রামে গিয়ে দুঃস্থদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন বিজিবির সদস্যবৃন্দ। ইফতার, রাতের খাবার ও অন্যান্য খাদ্যসামগ্রী পেয়ে খুশি হতদরিদ্র পরিবারের নারী ও পুরুষেরা।
সুনামগঞ্জ-২৮ বিজিবি সূত্রে জানা গেছে, সারাবছরই বিজিবি সারাদেশে আর্তমানবতার সেবায় অসহায় ও দুঃস্থদের মধ্যে কল্যাণমূলক কার্যক্রম বাস্তবায়ন করছে। সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে দুঃস্থ ও অসহায় মানুষদের মধ্যে পবিত্র রমজান উপলক্ষে ইফতার, রাতের খাবার ও খাদ্যসামগ্রী বিতরণ করছে। সুনামগঞ্জ বিজিবি সদর উপজেলার রাজারগাঁও গ্রামের শতাধিক অসহায় ও দুঃস্থের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি চিনি, ২ কেজি আলুসহ ইফতার ও রাতের বিশেষ বিতরণ করে। ইফতার ও খাদ্যসামগ্রী বিজিবি সদস্যদের নিয়ে দুঃস্থদের হাতে তুলে দেন সুনামগঞ্জ-২৮ বিজিবি’র অধিনায়ক লে. ক. মো. মাহবুবুর রহমান।
সুনামগঞ্জ-২৮ বিজিবির অধিনায়ক লে. ক. মো. মাহবুবুর রহমান বলেন, রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেওয়াটা অত্যন্ত আনন্দের। বাংলাদেশ বর্ডারগার্ড সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। ভবিষ্যতেও আমাদের এমন মানবিক কার্যকম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com