1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আজ শেষ হবে উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্টের মেলা

  • আপডেট সময় শনিবার, ৩০ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্ট (ডব্লিউ ই)-এর উদ্যোগে পণ্য প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। দুই দিনব্যাপী মেলার আজ শেষ দিন শনিবার।
এবারের মেলায় ৮টি স্টল স্থাপন করা হয়েছে। প্রতিটি স্টলে ভালোমানের বিছানার চাদর, নকশী বিছানার চাদর, নকশীকাঁথা, জামদানি শাড়ি, মণিপুরী শাড়ি, ব্লকের শাড়ি, আনরেডি থ্রি-পিস, হরেক রকম গহনা, নানা রকমের পিঠা ও আচার সাশ্রয়ী মূল্যে বিক্রি করা হচ্ছে। এবার মেলায় ক্রেতাদের আগমন ভাল হয়েছে।
মেলায় আসা ক্রেতা সুজানা ইসলাম বলেন, জামদানি শাড়ির মূল্য তুলনামূলক কম। অন্যান্য পণ্যও কম মূল্যে বিক্রি হচ্ছে। আমরা কিনেছি নকশী বিছানার চাদর। এটার দামও কম।
উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্ট (ডব্লিউ ই)-এর প্রতিনিধি ফারজানা শারমিন ও নাজমা বেগম জানান, নকশী পণ্যের মেলায় ক্রেতাদের বেশ নজর কেড়েছে। নজর কেড়েছে পিঠা ও আচারে। অন্যান্য বারের তুলনায় এবার রমজানে বেশ জমেছে মেলা। আমাদের মূল উদ্দেশ্য মানুষকে কাজে উৎসাহিত করা। নিজেকে স্বাবলম্বী করে গড়ে তোলা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com