1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৯ জনপ্রতিনিধির বিরুদ্ধে ব্যবস্থা নিতে মন্ত্রণালয়ে ইউএনও’র চিঠি

  • আপডেট সময় শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ৯ জনপ্রতিনিধির বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে চিঠি দিয়েছেন জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদ রানা। বুধবার (২৭ মার্চ) জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ রানা স্বাক্ষরিত ওই চিঠিতে উল্লেখ করা হয়, জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও ৬ ইউপি চেয়ারম্যানগণ একাধিক জাতীয় দিবস বয়কট করা রাষ্ট্র বিরোধী কর্মকা-ের শামিল। কোনো কারণ ছাড়াই গত ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবস ও জাতীয় শিশু দিবস এবং ২৫ শে মার্চ জাতীয় গণহত্যা দিবসের মতো রাষ্ট্রের গুরুত্বপূর্ণ জাতীয় দিবসগুলোতে জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও ৬ ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত হননি।
চিঠিতে আরো উল্লেখ করা হয়, স্ব স্ব চেয়ারম্যানকে চিঠির মাধ্যমে প্রতিটি দিবসে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দাওয়াত দেওয়া হলেও তারা কেউই উপস্থিত না হওয়ার কারণে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষে অবহিত করা হলো। তারা হলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান বীণা রানী তালুকদার, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান কাজল চন্দ্র তালুকদার, সাচনা বাজার ইউপি চেয়ারম্যান মো. মাসুক মিয়া, জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো. কামাল মিয়া, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, ভীমখালী ইউপি চেয়ারম্যান মো. আক্তারুজ্জামান তালুকদার ও উত্তর ইউপি চেয়ারম্যান মো. হানিফ মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com