1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রাজনীতিবিদদের শোক : নজির হোসেন সাধারণ মানুষের কাছে অমর হয়ে থাকবেন

  • আপডেট সময় শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী ও বিশিষ্ট রাজনীতিবিদ সাবেক এমপি নজির হোসেনের মৃত্যুতে শোক জানিয়েছেন জেলার ৫টি সংসদীয় আসনের এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান, সাবেক এমপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। তারা গভীর শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
নজির হোসেনের মৃত্যুতে সুনামগঞ্জ-৪ আসনের এমপি ড. মোহাম্মদ সাদিক বলেন, এক সময়ের প্রগতিশীল রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য নজির হোসেনের পরলোক গমনে আমরা শোকাহত। এই মহান বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক জানাই। তিনি সারাজীবন মানুষের জন্যই রাজনীতি করেছেন। রাজনীতির মাধ্যমে তিনি সমাজের উপকার করেছেন। তিনি সাধারণ মানুষের কাছে অমর হয়ে থাকবেন।
সুনামগঞ্জ-২ আসনের এমপি ড. জয়া সেনগুপ্তা বলেন, নজির হোসেন একজন প্রাজ্ঞ ও অগ্রসর রাজনীতিবিদ ছিলেন। তাঁর মৃত্যুতে রাজনীতির অপূরণীয় ক্ষতি হয়েছে। একাত্তরের বীর মুক্তিযোদ্ধা হিসেবে তিনি দেশপ্রেমিক মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা পাবেন সারাজীবন। তাঁর মৃত্যুতে শ্রদ্ধা জানাই।
সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক বলেন, নজির হোসেন সময়ের একজন উজ্জ্বল রাজনীতিবিদ ছিলেন। রাজনীতি নিয়েই পড়াশোনা করে নিজেকে তিলে তিলে তৈরি করেছিলেন। এই দেশের জন্মযুদ্ধের সঙ্গে তিনি জড়িত ছিলেন। তাঁর স্মৃতি অত সহজে মোছার নয়।
সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি মোয়াজ্জেম হোসেন রতন বলেন, সাবেক এমপি নজির হোসেনের মৃত্যুতে গভীর শোক জানাই। আমাদের এলাকার একজন সাবেক জনপ্রতিনিধি হিসেবে তিনি উন্নয়নের ধারা সূচিত করে গিয়েছিলেন। তার কাছে নির্বাচনী এলাকার মানুষ ঋণী। একজন অভিজ্ঞ রাজনীতিবিদ হিসেবে দেশবাসীকে আরো অনেক কিছু দেওয়ার যোগ্যতা ও সামর্থ্য ছিল তার।
সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সাবেক এমপি এডভোকেট শামীমা শাহরিয়ার বলেন, সুনামগঞ্জ-১ আসনের মানুষ একজন মেধাবী রাজনীতিবিদকে হারালো। তার শূন্যতা মানুষকে কষ্ট দিবে। তাঁর কাছ থেকে আমাদের অনেক কিছু শেখার ছিল।
জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা মুকুট বলেন, বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন ছিলেন রাজনীতির ইনস্টিটিউট। তিনি ছাত্রজীবন থেকেই প্রগতিশীল রাজনৈতিক দলের নেতৃত্ব দিয়েছেন। মহান মুক্তিযুদ্ধে নেতৃত্ব দিয়েছেন। তার হাত ধরে রাজনীতিতে অনেকের হাতেখড়ি হয়েছে। আমরা একজন অভিভাবকতুল্য প্রাজ্ঞ রাজনীতিবিদকে হারালাম।
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, রাজনীতির কিংবদন্তিতুল্য ছিলেন নজির ভাই। তার শূন্যতা সহজে পূরণ হবার নয়। তার স্মৃতি আমাদের ধরে রাখতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com