1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নাগরিক প্রত্যাশা নিয়ে মেয়রের কাছে স্মারকলিপি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার বিভিন্ন ধরনের সামাজিক সমস্যা সমাধান ও পৌর শহরের নাগরিকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে সুনামগঞ্জ জেলা মাল্টিপার্টি এডভোকেসি ফোরাম (এমএএফ)-এর পক্ষ থেকে মেয়র নাদের বখতের কাছে স্মারকলিপি হস্তান্তর করা হয়েছে। বুধবার বিকালে পৌরসভা কার্যালয়ে গিয়ে এই স্মারকলিপি দেন সংগঠনের নেতৃবৃন্দ।
স্মারকলিপিতে দায়িত্বশীল ও নাগরিকবান্ধব বিশেষ করে অবহেলিত ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য সেবার মান উন্নত করা এবং সবার জন্য নিরাপদ নগরী ও নগর পরিচালনায় দায়বদ্ধতা ও স্বচ্ছতা বৃদ্ধির লক্ষ্যে উক্ত সুপারিশ সমূহ বাস্তবায়নে মেয়রের দৃষ্টি আকর্ষণ এবং কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি জানানো হয়।
ইউএসএআইডি’র অর্থায়নে ‘স্ট্রেংথেনিং পলিটিক্যাল ল্যান্ডস্কেপ’ প্রকল্পের আওতায় ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর উদ্যোগে স্মারকলিপি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন জেলা মাল্টিপার্টি ফোরামের সভাপতি শাহ আবু নাসের, মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য ফৌজি আরা বেগম শাম্মী, জেলা বিএনপি সহ-সভাপতি রেজাউল হক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক সৈয়দা ফারহানা ইমা, সদর কৃষকলীগের আহ্বায়ক মুহিবুর রহমান মুহিব প্রমুখ।
এসময় নাগরিক প্রত্যশাগুলো দ্রুত সমাধানের পদক্ষেপ নিবেন বলে আশ্বাস দেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com