1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাঁতার শিখতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

  • আপডেট সময় শনিবার, ২৩ মার্চ, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
সাঁতার শিখতে গিয়ে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পুকুরে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের পুকুরে এ ঘটনা ঘটে। নিহত ওই ছাত্রের নাম অর্ণব তালুকদার। সে সিলেট শাহ খুররম ডিগ্রি কলেজের উচ্চমাধ্যমিক শ্রেণির ১ম বর্ষের শিক্ষার্থী এবং নগরীর মদিনা মার্কেটে মোল্লাবাড়ি এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, অর্ণব পুকুরে নামার পর ডুব দিয়ে অনেকক্ষণ না উঠলে উপস্থিত লোকজন ডাকাডাকি শুরু করেন। একপর্যায়ে সেখানে উপস্থিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পুকুর থেকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী বলেন, সাঁতার শেখার জন্য সে হয়তো এসেছিল। পুলিশ বিষয়টি তদন্ত করছে। পুকুরে গোসল না করার জন্য আমরা আগেই নির্দেশনা দিয়েছিলাম। পাশে নির্দেশনা ফলকও রয়েছে।
শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, পুকুরটির গভীরতা বেশি থাকায় যে কারও জন্য বিপজ্জনক হতে পারে। তাই সবাইকে নির্দেশনা মেনে চলার আহ্বান জানান প্রক্টর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com