1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা করলেন প্রবাসী আবুল বাশার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশায় উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোমবার দুপুরে পাইকুরাটি ইউনিয়নের বাদশাগঞ্জ বাজারে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানে সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেন উপজেলার পাইকরাটি ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা কুয়েত প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী মো. আবুল বাশার। তিনি দীর্ঘ ২১ বছর যাবত কুয়েতের আল দিমা প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তিনি পাইকুরাটি ইউনিয়নের রাজাপুর গ্রামের হাজী আব্দুল গণির ছেলে।
সংবাদ সম্মেলনের সময় উপস্থিত ছিলেন এমএমএ রেজা পহেল, পাইকুরাটি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাংগঠনিক স¤পাদক রাসেল তালুকদার প্রমুখ।
সংবাদ সম্মেলনে ধর্মপাশা উপজেলার বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক মো. গিয়াস উদ্দিন রানা, চয়ন চৌধুরী, এমএম এ রেজা পহেল, সাজেদুল হক, এনামুল হক এনি, ইমাম হোসেন, চয়ন কান্তি দাস, সেলিম আহমেদ রাজু ভূঁইয়া, লিপু মজুমদার, আরিফ খান, শহীদুল ইসলাম শাহীন, ফারুক আহমেদ, শাকিন শাহ, মহিউদ্দিন আরিফ, রবি মিয়া।
উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবুল বাশার বলেন, আমি ধর্মপাশা উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করতে চাই। শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য ও কৃষিক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি হাওর এলাকায় নদী খনন, প্রতিটি গ্রামের প্রতিরক্ষা দেয়াল নির্মাণসহ গণউন্নয়ন মূলককাজ অব্যাহত রাখতে চাই। মাদক ও জুয়ামুক্ত উপজেলা গড়ে তোলা আমার প্রধান কাজ। আল্লাহ আমাকে অনেক কিছু দিয়েছেন, আমার বাকি জীবনটা মানুষের সেবায় নিয়োজিত করতে চাই। সকলেই আমার জন্য দোয়া ও সহযোগিতা করবেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com