1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এসিল্যান্ড পরিচয়ে টাকা দাবি করছে প্রতারক চক্র

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিচয়ে বিভিন্ন পর্যায়ের মানুষকে ফোন করে টাকা দাবি করছে প্রতারক চক্র। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহ্বান করা হয়েছে।
সোমবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলা এসিল্যান্ড মো. এমদাদুল হক শরীফ তার ফেসবুকে ‘জরুরি বিজ্ঞপ্তিতে’ উল্লেখ করেন, সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এক শ্রেণীর প্রতারক চক্র বিভিন্ন নম্বর থেকে সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন পর্যায়ের মানুষকে ফোন করে এসি (ল্যান্ড) পরিচয়ে অথবা উপজেলা ভূমি অফিসের কথা বলে বিকাশে টাকা চাওয়া হচ্ছে মর্মে আমরা অবগত হয়েছি। এসি ল্যান্ড অফিস কোনোভাবেই কারও কাছে অর্থ দাবি করতে পারে না। এমন কোন কল আসলে কারো সাথে কোন প্রকার লেনদেন না করার জন্য অনুরোধ করা হলো। এছাড়া ফোন কলটি যাচাইপূর্বক নিকটস্থ থানা এবং সহকারী কমিশনার (ভূমি)/উপজেলা নির্বাহী অফিসার, সুনামগঞ্জ সদর/ জেলা প্রশাসক, সুনামগঞ্জকে তাৎক্ষণিকভাবে অবহিত করার জন্য অনুরোধপূর্বক সতর্ক করা হলো। প্রয়োজনে কৌশলে প্রতারক চক্রকে হাতেনাতে ধরে আপনার এসি (ল্যান্ড)-কে জানান। সর্বোচ্চ দ্রুততার সাথে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
অফিসিয়াল মোবাইল নম্বর : ০১৭৩০৩৩১১২২।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com