1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে আদর্শ ডিজিটাল সাইন উদ্বোধন

  • আপডেট সময় রবিবার, ১৭ মার্চ, ২০২৪

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জে আদর্শ ডিজিটাল সাইন-এর উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৬ মার্চ) দুপুর ১২টায় শান্তিগঞ্জ বাজারে সাজাদ মার্কেটের ২য় তলায় আদর্শ ডিজিটাল সাইন-এর উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ডিজিটাল সাইন উদ্বোধন করেন সাবেক পরিকল্পনামন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এমএ মান্নান এমপি।
আদর্শ ডিজিটাল সাইন-এর উদ্বোধনকালে আলহাজ্ব এমএ মান্নান এমপি বলেন, আল্লাহ তায়ালা ব্যবসাকে হালাল করেছেন, সুদকে হারাম করেছেন। ব্যবসার মাধ্যমে নিজেদের আত্মনির্ভরশীল হতে হবে। তিনি আরো বলেন, দেশ দিন দিন উন্নতির দিকে যাচ্ছে। সে হিসাবে অনেক সেবা আমরা আদর্শ ডিজিটাল সাইন-এর মাধ্যমে পেতে পারি, যা ইতিপূর্বে সিলেট-সুনামগঞ্জ থেকে পেতে হতো। তিনি আদর্শ ডিজিটাল সাইন-এর উন্নতি ও অগ্রগতি কামনা করেন।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আল্লামা নুরুল ইসলাম খান। তিনি বলেন, উলামায়ে কেরাম ব্যবসা করছেন, এটা আনন্দের বিষয়। মসজিদ মাদ্রাসায় খেদমতের পাশাপাশি ব্যবসা করা প্রয়োজন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক হাসনাত হোসেন, সাবেক যুগ্ম সাধারণ স¤পাদক মাসুক মিয়া, তথ্য ও গবেষণা বিষয়ক স¤পাদক শহীদ মিয়া, মাওলানা মোস্তাক আহমদ গাজিনগরী, দরগাহপুর মাদ্রাসার শিক্ষক মাওলান আবুল কাসিম, মাওলানা জাহাঙ্গীর খান, মাওলানা আব্দুল কাইয়ূম, হাফিজ জিয়াউর রহমান, হাজী জসিম উদ্দিন, হাজী সমির আলী, হাজী আব্দুর রাজ্জাক ময়না, হাজী জিতু উল্লা প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com