1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অবৈধভাবে মাটি উত্তোলন : এস্কেভেটর জব্দ, ৮০ হাজার টাকা জরিমানা

  • আপডেট সময় রবিবার, ১৭ মার্চ, ২০২৪

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জে সরকারি জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলন করায় ৭ গাড়ি মাটি, দুটি এস্কেভেটর মেশিন জব্দসহ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শনিবার সকালে জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা আদায় করেন।
সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, উপজেলার সাচনা বাজার ইউনিয়নের দুর্লভপুর থেকে গুচ্ছগ্রামে মাটি ফেলার নাম করে অবৈধভাবে এস্কেভেটর দিয়ে মাটি কেটে নিয়ে যাচ্ছিল নজাপুর গ্রামের মৃত আ. মজিদের ছেলে মো. তারা মিয়া। খবর পেয়ে সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর অধীনে ৭টি মাটির ট্রাক, দু’টি এস্কেভেটর মেশিন জব্দ এবং এর সাথে জড়িত মো. তারা মিয়াকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা বলেন, মো. তারা মিয়া গুচ্ছ গ্রামের নামে অবৈধভাবে মাটি উত্তোলন করছিল। অথচ এই মুহূর্তে গুচ্ছ গ্রামের কোনো অনুমোদন না থাকায় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে তাকে এই জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com