1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

১৬১১ বস্তা ভারতীয় চিনি জব্দ : গ্রেফতার ২

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের রংচী গ্রামের সামনে থাকা তেগুইন্না বিলে মঙ্গলবার বিকেলে উপজেলা প্রশাসন ও মধ্যনগর থানা পুলিশ পৃথকভাবে অভিযান চালিয়ে ৮০ লাখ ৫৫ হাজার টাকা মূল্যের এক হাজার ৬১১ বস্তা ভারতীয় চিনি ও আটটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করেছে। এ ঘটনায় জড়িত থাকায় দু’জন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।
উপজেলা প্রশাসন ও মধ্যনগর থানা পুলিশ সূত্রে জানা গেছে, অবৈধভাবে ভারতীয় চিনি এনে আটটি ইঞ্জিনচালিত নৌকাযোগে মঙ্গলবার বিকেলে তা উপজেলার রংচী গ্রামের সামনে থাকা তেগুইন্না বিল হয়ে অন্যত্র নিয়ে যাওয়া হচ্ছে, গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে মধ্যনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অতীশ দর্শী চাকমা ও মধ্যনগর থানার ওসি (তদন্ত) মোর্শেদ আলমের নেতৃত্বে ওইদিন বিকেল সাড়ে চারটার দিকে সেখানে পৃথক অভিযান চালানো হয়। এ সময় ৮০ লাখ ৫৫ হাজার টাকা মূল্যের এক হাজার ৬১১বস্তা ভারতীয় চিনি ও আটটি নৌকা জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের রৌহা গ্রামের মোস্তফা কামাল (৪১) ও একই ইউনিয়নের দাতিয়াপাড়া গ্রামের আলম নূর (২৬) কে গ্রেফতার করা হয়েছে।
মধ্যনগর থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন বলেন, এ ঘটনায় গ্রেফতার হওয়া ওই দুজনসহ অজ্ঞাতনামা ৬/৭জন আসামি করে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com