1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইউপি সদস্যের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

দিরাই প্রতিনিধি ::
দিরাই উপজেলার তাড়ল ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য বাবুল চন্দ্র দাসের উপর দুলন মিয়া ও তার লোকজনের হামলার প্রতিবাদে ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। বুধবার দুপুরে দিরাই পৌরশহরের থানা রোডে প্রেসক্লাবের সামনে ৭নং ওয়ার্ডবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এলাকাবাসীর পক্ষে মানববন্ধনে বক্তব্য রাখেন বিপ্লব মজুমদার, কানাই লাল তালুকদার, রাজিব দাস, মহেন্দ্র দাস, পিকু চৌধুরী, অমিত সরকার, গোপাল মজুমদার, উপানন্দ মজুমদার, হেমন্ত, নিশি কান্ত প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন,ভাঙ্গাডহর গ্রামের রইছ আলীর ছেলে দুলন মিয়া এলাকায় নানা অপরাধের সাথে জড়িত। তার এহেন কর্মকা-ের প্রতিবাদ করায় ইউপি সদস্য বাবুল চন্দ্র দাসের ওপর তার সহযোগীদের নিয়ে ন্যাক্কারজনক হামলা করে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি দুলন ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।
মানববন্ধন শেষে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করেন এলাকাবাসী।
প্রসঙ্গত, শুক্রবার ইউপি সদস্য বাবুল চন্দ্র দাস তার বাড়ির দক্ষিণে হাওরের বোরো জমিতে কাজ করতে গেলে দুলন মিয়া ও তার সহযোগীরা মিলে তার ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এই হামলার ঘটনায় দিরাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com